, , ,
h9090
ব্রেকিং নিউজ
  • বরিশালে বিএনপি’র মিছিলে পুলিশের বাধা
  • বরিশালে শিক্ষকদের প্রতিবাদ সভা
  • হিজলায় এক রাতে তিন ঘরে ডাকাতি
  • উজিরপুরে সন্ধ্যা নদীতে ৩ লক্ষাধীক টাকার অবৈধ জাল আটক
  • বাকেরগঞ্জে ইয়াবাসহ আটক -১

Notice: Undefined variable: dexc in /home/barisalmail24/public_html/wp-content/themes/newspaper.bak/inc/retrive_functions.php on line 279

Notice: Undefined variable: cexc in /home/barisalmail24/public_html/wp-content/themes/newspaper.bak/inc/retrive_functions.php on line 282
Add
Thursday, July 14, 2016 10:27 pm | আপডেটঃ July 14, 2016 10:29 PM
A- A A+ Print

যাত্রী সেবা প্রতারনা ও মান ধরে রাখতে পরছে না “গ্রীন লাইন ওয়াটার ওয়েজ”

মোঃ জিহাদ রানা - ব্যাপক বিজ্ঞাপনী প্রচার আর ঢাঁকঢোল পিটিয়ে (ঢাকা-বরিশাল-ঢাকা) নৌরুটে - ঘণ্টায় ঢাকা-বরিশাল যাওয়ার লঞ্চগ্রীন লাইনেরঅত্যাধুনিক ক্যাটাম্যারান সার্ভিস জাহাজ চলাচল শুরু করে ১৫ সেপ্টেম্বর ২০১৫ থেকে। এমভি গ্রিন লাইন-২' ও 'এমভি গ্রিন লাইন-৩' নামের দুটি ক্যাটাম্যারান জাহাজ । এ জাহাজ দুটি চালুর ফলে ঢাকা-বরিশাল নৌরুটে দিবা সার্ভিসের জন্য যাত্রী সাধারণের দুর্ভোগ লাঘবে সহায়ক হবে সেটাই সবার প্রাপ্তির কথা ছিল , কিন্তু সেটা যেন হিতেবিপরীত রুপ লোকাল পরিবহনে রুপান্তর হতে শুরু করেছে উদ্বোধনের ১ম বছর পার হবার আগেই। বিজনেস ক্লাস ১,০০০ টাকা টিকেটে আসনসংখ্যা ২০০ এবং  ইকোনোমি ক্লাসের ৭০০ টাকায়  আসন সংখ্যা ৪০০, মোট ৬০০ যাত্রী বহন ব্যাবস্থা থাকলে ও দেখা গেলো ভিন্ন রুপ (প্লাস্টিক চেয়ার ) দিয়ে অতিরিক্ত আসনের ব্যাবস্থা করে জাহাজ কর্তৃপক্ষ, যা এই সাভির্স এর মান নষ্ট করতে যথেষ্ট। সিট দেবার কথা থাকলেও (প্লাস্টিক চেয়ার ) দিয়ে যাত্রীদের থেকে হাতিয়ে নিচ্ছে ৭০০-,০০০ টাকা যা ভি.আই.পি সিটের সম-মূল্য, যা তাদের সেবার মান কে প্রশ্ন বিদ্ধ করে!! এছাড়া ঘন্টায় (ঢাকা-বরিশাল) কিংবা (বরিশাল-ঢাকা) পৌছানোর বিজ্ঞপনী প্রচার থাকলেও সিডিউল ঠিক রাখতে পারছে না কখনোই। ৭-৮ ঘন্টা লাগছে তাদের পৌছাতে যা তাদের প্রচারিত বিজ্ঞাপনের থেকে - ঘন্টা বেশি, এটা কি বিজ্ঞাপনি প্রতারনা নয়!! “গ্রীন লাইন” সার্ভিসের নিয়মিত চলাচলরত এক যাত্রীর সাথে বরিশাল মেইল২৪ সম্পাদক কথা বললে এসম্পর্কে তিনি জানান, বরিশাল থেকে ৩ টায় ছেড়ে আশা জাহাজ ঢাকার ঘাটে যাচ্ছে রাত ৯:৩০-১০ পরে এ নিয়ে প্রায়ই যাত্রীরা কথা কাঁটাকাটিঁ করেন স্টাফদের সাথে। সেবার মান উন্নয়ন ও প্রতিশ্রুতি ঠিক রেখে কাজ করার আহব্বান সাধারন যাত্রীদের, এজন্য গ্রীন লাইন কর্তৃপক্ষ ও প্রশাসনিক কর্তৃপক্ষের মনিটরিং চায় ভুক্তভুগী যাত্রীরা । বরিশাল মেইল ২৪ ডেস্ক। greenline barisal greenline 2 news   [fbcomments url="http://barisalmail24.com/archives/13027" count="on" num="5" countmsg="Comments!"]
 বরিশাল মেইল২৪.কম

যাত্রী সেবা প্রতারনা ও মান ধরে রাখতে পরছে না “গ্রীন লাইন ওয়াটার ওয়েজ”

Thursday, July 14, 2016 10:27 pm | আপডেটঃ July 14, 2016 10:29 PM

মোঃ জিহাদ রানা – ব্যাপক বিজ্ঞাপনী প্রচার আর ঢাঁকঢোল পিটিয়ে (ঢাকা-বরিশাল-ঢাকা) নৌরুটে – ঘণ্টায় ঢাকাবরিশাল যাওয়ার লঞ্চগ্রীন লাইনেরঅত্যাধুনিক ক্যাটাম্যারান সার্ভিস জাহাজ চলাচল শুরু করে ১৫ সেপ্টেম্বর ২০১৫ থেকে। এমভি গ্রিন লাইন-২’ ও ‘এমভি গ্রিন লাইন-৩’ নামের দুটি ক্যাটাম্যারান জাহাজ । এ জাহাজ দুটি চালুর ফলে ঢাকা-বরিশাল নৌরুটে দিবা সার্ভিসের জন্য যাত্রী সাধারণের দুর্ভোগ লাঘবে সহায়ক হবে সেটাই সবার প্রাপ্তির কথা ছিল , কিন্তু সেটা যেন হিতেবিপরীত রুপ লোকাল পরিবহনে রুপান্তর হতে শুরু করেছে উদ্বোধনের ১ম বছর পার হবার আগেই।

বিজনেস ক্লাস ১,০০০ টাকা টিকেটে আসনসংখ্যা ২০০ এবং  ইকোনোমি ক্লাসের ৭০০ টাকায়  আসন সংখ্যা ৪০০, মোট ৬০০ যাত্রী বহন ব্যাবস্থা থাকলে ও দেখা গেলো ভিন্ন রুপ (প্লাস্টিক চেয়ার ) দিয়ে অতিরিক্ত আসনের ব্যাবস্থা করে জাহাজ কর্তৃপক্ষ, যা এই সাভির্স এর মান নষ্ট করতে যথেষ্ট।

সিট দেবার কথা থাকলেও (প্লাস্টিক চেয়ার ) দিয়ে যাত্রীদের থেকে হাতিয়ে নিচ্ছে ৭০০,০০০ টাকা যা ভি.আই.পি সিটের সমমূল্য, যা তাদের সেবার মান কে প্রশ্ন বিদ্ধ করে!!

এছাড়া ঘন্টায় (ঢাকাবরিশাল) কিংবা (বরিশালঢাকা) পৌছানোর বিজ্ঞপনী প্রচার থাকলেও সিডিউল ঠিক রাখতে পারছে না কখনোই। ৭-৮ ঘন্টা লাগছে তাদের পৌছাতে যা তাদের প্রচারিত বিজ্ঞাপনের থেকে ঘন্টা বেশি, এটা কি বিজ্ঞাপনি প্রতারনা নয়!!

“গ্রীন লাইন” সার্ভিসের নিয়মিত চলাচলরত এক যাত্রীর সাথে বরিশাল মেইল২৪ সম্পাদক কথা বললে এসম্পর্কে তিনি জানান, বরিশাল থেকে ৩ টায় ছেড়ে আশা জাহাজ ঢাকার ঘাটে যাচ্ছে রাত ৯:৩০-১০ পরে এ নিয়ে প্রায়ই যাত্রীরা কথা কাঁটাকাটিঁ করেন স্টাফদের সাথে।

সেবার মান উন্নয়ন ও প্রতিশ্রুতি ঠিক রেখে কাজ করার আহব্বান সাধারন যাত্রীদের, এজন্য গ্রীন লাইন কর্তৃপক্ষ ও প্রশাসনিক কর্তৃপক্ষের মনিটরিং চায় ভুক্তভুগী যাত্রীরা ।

বরিশাল মেইল ২৪ ডেস্ক।

greenline barisal

greenline 2 news

 

সম্পাদকঃ মোঃ জিহাদ রানা।
গির্জ্জা মহল্লা,বরিশাল।
মোবাইল: ০১৭৫৭৮০৭৩৮৩
ইমেইল : barisalmail24@gmail.com
বরিশালের একটি ২৪/৭ অনলাইন নিউজ মিডিয়া।