, , ,
h9090
ব্রেকিং নিউজ
  • বরিশালে বিএনপি’র মিছিলে পুলিশের বাধা
  • বরিশালে শিক্ষকদের প্রতিবাদ সভা
  • হিজলায় এক রাতে তিন ঘরে ডাকাতি
  • উজিরপুরে সন্ধ্যা নদীতে ৩ লক্ষাধীক টাকার অবৈধ জাল আটক
  • বাকেরগঞ্জে ইয়াবাসহ আটক -১

Notice: Undefined variable: dexc in /home/barisalmail24/public_html/wp-content/themes/newspaper.bak/inc/retrive_functions.php on line 279

Notice: Undefined variable: cexc in /home/barisalmail24/public_html/wp-content/themes/newspaper.bak/inc/retrive_functions.php on line 282
Add
Friday, June 3, 2016 12:15 pm
A- A A+ Print

ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচের সময়সূচি

শনিবার (৪ জুন) স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কলম্বিয়ার মধ্যকার উদ্বোধনী ম্যাচ দিয়ে শুরু হচ্ছে দক্ষিন আমেরিকা অঞ্চলের ফুটবলে শ্রেষ্ঠত্বের লড়াই কোপা আমেরিকা। দক্ষিণ আমেরিকার ১০ দলের সঙ্গে এবার অংশ নিচ্ছে উত্তর আমেরিকার ছয়টি দলও। এবার এই আসরের শতবর্ষী টুর্নামেন্ট বসছে যুক্তরাষ্ট্রে। এদিকে চলতি মাসের ১০ তারিখেই ১৫তম উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের পর্দা উঠবে ফ্রান্সে। দুটি হাই-ভোল্টেজ টুর্নামেন্ট একসঙ্গে শুরু হলেও শতবর্ষ পূর্তির বিশেষ কোপা আসর নিয়েই ভক্তদের আগ্রহ তুঙ্গে। দু'টি কনফেডারেশন থেকে মোট ১৬টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে খেলবে। ১০টি ভেন্যুতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। কোপার ৪৫তম এই আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৭ জুন। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চিলি ও উরুগুয়ের সঙ্গে এবারের আসরেও হট ফেবারিট আর্জেন্টিনা ও ব্রাজিল। এই দুই দলের ম্যাচ নিয়ে উপমহাদেশর ভক্তদের আগ্রহ ও উত্তেজনাটা একটু বেশি। আসুন জেনে নেওয়া যাক এবারের আসরে এই দুই দলের ম্যাচের সময়সূচি। এবারের আসরে 'বি' গ্রুপে রয়েছে নেইমারের ব্রাজিল। এই গ্রুপের অন্য দলগুলো হলো ইকুয়েডর, হাইতি ও পেরু। অন্যদিকে 'ডি' গ্রুপে বর্তমান রানার আপ লিওনেল মেসির আর্জেন্টিনার সঙ্গে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চিলি, পানামা ও বলিভিয়া। ব্রাজিলের ম্যাচের সময়সূচি তারিখ        প্রতিপক্ষ        বাংলাদেশ সময় ৫ জুন        ইকুয়েডর        সকাল ৮টা ৯ জুন        হাইতি        ভোর ৫.৩০ মি. ১৩ জুন       পেরু        সকাল ৬.৩০ মি. আর্জেন্টিনা ম্যাচের সময় সূচি তারিখ        প্রতিপক্ষ    বাংলাদেশ সময় ৭ জুন        চিলি       সকাল ৮টা ১১ জুন       পানামা     সকাল ৭.৩০ মি. ১৫ জুন       বলিভিয়া    সকাল ৮টা [fbcomments url="http://barisalmail24.com/archives/12720" count="on" num="5" countmsg="Comments!"]
 বরিশাল মেইল২৪.কম

ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচের সময়সূচি

Friday, June 3, 2016 12:15 pm

শনিবার (৪ জুন) স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কলম্বিয়ার মধ্যকার উদ্বোধনী ম্যাচ দিয়ে শুরু হচ্ছে দক্ষিন আমেরিকা অঞ্চলের ফুটবলে শ্রেষ্ঠত্বের লড়াই কোপা আমেরিকা। দক্ষিণ আমেরিকার ১০ দলের সঙ্গে এবার অংশ নিচ্ছে উত্তর আমেরিকার ছয়টি দলও। এবার এই আসরের শতবর্ষী টুর্নামেন্ট বসছে যুক্তরাষ্ট্রে।

এদিকে চলতি মাসের ১০ তারিখেই ১৫তম উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের পর্দা উঠবে ফ্রান্সে। দুটি হাই-ভোল্টেজ টুর্নামেন্ট একসঙ্গে শুরু হলেও শতবর্ষ পূর্তির বিশেষ কোপা আসর নিয়েই ভক্তদের আগ্রহ তুঙ্গে।

দু’টি কনফেডারেশন থেকে মোট ১৬টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে খেলবে। ১০টি ভেন্যুতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। কোপার ৪৫তম এই আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৭ জুন।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চিলি ও উরুগুয়ের সঙ্গে এবারের আসরেও হট ফেবারিট আর্জেন্টিনা ও ব্রাজিল। এই দুই দলের ম্যাচ নিয়ে উপমহাদেশর ভক্তদের আগ্রহ ও উত্তেজনাটা একটু বেশি। আসুন জেনে নেওয়া যাক এবারের আসরে এই দুই দলের ম্যাচের সময়সূচি।

এবারের আসরে ‘বি’ গ্রুপে রয়েছে নেইমারের ব্রাজিল। এই গ্রুপের অন্য দলগুলো হলো ইকুয়েডর, হাইতি ও পেরু। অন্যদিকে ‘ডি’ গ্রুপে বর্তমান রানার আপ লিওনেল মেসির আর্জেন্টিনার সঙ্গে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চিলি, পানামা ও বলিভিয়া।

ব্রাজিলের ম্যাচের সময়সূচি
তারিখ        প্রতিপক্ষ        বাংলাদেশ সময়
৫ জুন        ইকুয়েডর        সকাল ৮টা
৯ জুন        হাইতি        ভোর ৫.৩০ মি.
১৩ জুন       পেরু        সকাল ৬.৩০ মি.

আর্জেন্টিনা ম্যাচের সময় সূচি
তারিখ        প্রতিপক্ষ    বাংলাদেশ সময়
৭ জুন        চিলি       সকাল ৮টা
১১ জুন       পানামা     সকাল ৭.৩০ মি.
১৫ জুন       বলিভিয়া    সকাল ৮টা

সম্পাদকঃ মোঃ জিহাদ রানা।
গির্জ্জা মহল্লা,বরিশাল।
মোবাইল: ০১৭৫৭৮০৭৩৮৩
ইমেইল : barisalmail24@gmail.com
বরিশালের একটি ২৪/৭ অনলাইন নিউজ মিডিয়া।