, , ,
h9090
ব্রেকিং নিউজ
  • বরিশালে বিএনপি’র মিছিলে পুলিশের বাধা
  • বরিশালে শিক্ষকদের প্রতিবাদ সভা
  • হিজলায় এক রাতে তিন ঘরে ডাকাতি
  • উজিরপুরে সন্ধ্যা নদীতে ৩ লক্ষাধীক টাকার অবৈধ জাল আটক
  • বাকেরগঞ্জে ইয়াবাসহ আটক -১

Notice: Undefined variable: dexc in /home/barisalmail24/public_html/wp-content/themes/newspaper.bak/inc/retrive_functions.php on line 279

Notice: Undefined variable: cexc in /home/barisalmail24/public_html/wp-content/themes/newspaper.bak/inc/retrive_functions.php on line 282
Add
Sunday, May 22, 2016 10:54 am
A- A A+ Print

গ্রামীণফোনের স্মার্টফোন অফার

গ্রাহকদের বায়োমেট্রিক পদ্ধতিতে রি-রেজিস্ট্রেশনে উৎসাহিত করতে প্রতি ২০ মিনিটে একটি স্মার্টফোন উপহার দিচ্ছে শীর্ষ মোবাইল ফোন অপারেটর কোম্পানি গ্রামীণফোন। আগামী ৩১ মে পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টার মধ্যে রি-রেজিস্ট্রেশন করলে এই অফার পাওয়া যাবে। আজ রোববার গ্রামীণফোনের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। এতে বলা হয়, সরকারি নির্দেশনা অনুযায়ী আগামী ১ জুন থেকে সব অনিবন্ধিত সিম নিষ্ক্রিয় হয়ে যাবে। তাই গ্রাহকেরা যাতে নির্দিষ্ট সময়ের মধ্যে রি-রেজিস্ট্রেশন করেন—সে জন্যই এ উদ্যোগ। গ্রামীণফোন জানিয়েছে, কার্যকরী সময়ে প্রত্যেক ঘণ্টায় প্রতি ২০ তম মিনিটে প্রথম রি-রেজিস্ট্রেশনকারী গ্রাহককে একটি কোব্র্যান্ডেড ওকাপিয়া স্মার্টফোন দেওয়া হবে। বিজয়ীদের এসএমএসের মাধ্যমে জানানো হবে এবং তাদের ১৫ জুলাইয়ের মধ্যে হ্যান্ডসেট সংগ্রহ করতে হবে। তা ছাড়া এই সময়ে রি-রেজিস্ট্রেশন করা সব গ্রাহক বিনা মূল্যে ২০০ টাকার টকটাইম পাবেন। এই টকটাইম সাত দিন কার্যকর থাকবে এবং তা শুধু জিপি-জিপি কলের জন্য প্রযোজ্য হবে। এই অফার ২৭ মে পর্যন্ত চলবে। মোবাইল ফোন সিম কার্ডের বায়োমেট্রিক রি-রেজিস্ট্রেশনের বর্ধিত সময় কোম্পানিটি জানিয়েছে, সারা দেশে গ্রামীণফোনের ৫০ হাজার বায়োমেট্রিক পয়েন্ট থেকে রি-রেজিস্ট্রেশন করা যাবে। এ জন্য গ্রাহকদের জাতীয় পরিচয়পত্রের কপি, একটি পাসপোর্ট সাইজ ছবি এবং যে সিমটি নিবন্ধন করা হবে তা সঙ্গে আনতে হবে। [fbcomments url="http://barisalmail24.com/archives/12549" count="on" num="5" countmsg="Comments!"]
 বরিশাল মেইল২৪.কম

গ্রামীণফোনের স্মার্টফোন অফার

Sunday, May 22, 2016 10:54 am

গ্রাহকদের বায়োমেট্রিক পদ্ধতিতে রি-রেজিস্ট্রেশনে উৎসাহিত করতে প্রতি ২০ মিনিটে একটি স্মার্টফোন উপহার দিচ্ছে শীর্ষ মোবাইল ফোন অপারেটর কোম্পানি গ্রামীণফোন। আগামী ৩১ মে পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টার মধ্যে রি-রেজিস্ট্রেশন করলে এই অফার পাওয়া যাবে।

আজ রোববার গ্রামীণফোনের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। এতে বলা হয়, সরকারি নির্দেশনা অনুযায়ী আগামী ১ জুন থেকে সব অনিবন্ধিত সিম নিষ্ক্রিয় হয়ে যাবে। তাই গ্রাহকেরা যাতে নির্দিষ্ট সময়ের মধ্যে রি-রেজিস্ট্রেশন করেন—সে জন্যই এ উদ্যোগ।
গ্রামীণফোন জানিয়েছে, কার্যকরী সময়ে প্রত্যেক ঘণ্টায় প্রতি ২০ তম মিনিটে প্রথম রি-রেজিস্ট্রেশনকারী গ্রাহককে একটি কোব্র্যান্ডেড ওকাপিয়া স্মার্টফোন দেওয়া হবে। বিজয়ীদের এসএমএসের মাধ্যমে জানানো হবে এবং তাদের ১৫ জুলাইয়ের মধ্যে হ্যান্ডসেট সংগ্রহ করতে হবে।
তা ছাড়া এই সময়ে রি-রেজিস্ট্রেশন করা সব গ্রাহক বিনা মূল্যে ২০০ টাকার টকটাইম পাবেন। এই টকটাইম সাত দিন কার্যকর থাকবে এবং তা শুধু জিপি-জিপি কলের জন্য প্রযোজ্য হবে। এই অফার ২৭ মে পর্যন্ত চলবে।
মোবাইল ফোন সিম কার্ডের বায়োমেট্রিক রি-রেজিস্ট্রেশনের বর্ধিত সময় কোম্পানিটি জানিয়েছে, সারা দেশে গ্রামীণফোনের ৫০ হাজার বায়োমেট্রিক পয়েন্ট থেকে রি-রেজিস্ট্রেশন করা যাবে। এ জন্য গ্রাহকদের জাতীয় পরিচয়পত্রের কপি, একটি পাসপোর্ট সাইজ ছবি এবং যে সিমটি নিবন্ধন করা হবে তা সঙ্গে আনতে হবে।

সম্পাদকঃ মোঃ জিহাদ রানা।
গির্জ্জা মহল্লা,বরিশাল।
মোবাইল: ০১৭৫৭৮০৭৩৮৩
ইমেইল : barisalmail24@gmail.com
বরিশালের একটি ২৪/৭ অনলাইন নিউজ মিডিয়া।