, , ,
h9090
ব্রেকিং নিউজ
  • বরিশালে বিএনপি’র মিছিলে পুলিশের বাধা
  • বরিশালে শিক্ষকদের প্রতিবাদ সভা
  • হিজলায় এক রাতে তিন ঘরে ডাকাতি
  • উজিরপুরে সন্ধ্যা নদীতে ৩ লক্ষাধীক টাকার অবৈধ জাল আটক
  • বাকেরগঞ্জে ইয়াবাসহ আটক -১

Notice: Undefined variable: dexc in /home/barisalmail24/public_html/wp-content/themes/newspaper.bak/inc/retrive_functions.php on line 279

Notice: Undefined variable: cexc in /home/barisalmail24/public_html/wp-content/themes/newspaper.bak/inc/retrive_functions.php on line 282
Add
Sunday, May 15, 2016 9:10 am
A- A A+ Print

অনুশীলনে মনযোগী মুস্তাফিজ

আইপিএলে (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) প্রথমবারের মতো অংশ নিয়ে বেশ সাড়া ফেলে দিয়েছেন বাংলাদেশের ‘বিস্ময়বালক’ খ্যাত মুস্তাফিজুর রহমান। ১১টি ম্যাচ খেলে নিয়েছেন ১৩টি উইকেট। টুর্নামেন্টে তার ইকোনমি রেট বেশ ঈর্ষণীয়। রবিবার তারা মুখোমুখি হবেন কিংস এলেভেন পাঞ্জাবের। এ ম্যাচের আগে মুস্তাফিজকে অনুশীলনে বেশ মনযোগীই দেখা গেল। সানরাইজার্স হায়দ্রাবাদের পুরো দল এরই মধ্যে মোহালি পৌঁছে গিয়েছে। সেখানকার কয়েকটি ছবি তাদের অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করেছে টিম ম্যানেজম্যান্ট। যেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে কোচ টম মুডির সঙ্গে মুস্তাফিজ আলাপচারিতায় মগ্ন। আরেকটি ছবিতে তিনি রয়েছেন বোলিং অ্যাকশনে। গত দু’ম্যাচ ধরে পারফরম্যান্সহীনতায় ভুগছেন মুস্তাফিজ। তাই বুঝি দলের কোচ তাকে বিশেষভাবে প্রশিক্ষণ দিচ্ছেন। কেননা দলের নির্ভরযোগ্য বোলারটিই যদি ফর্মে না থাকে, তাহলে তার প্রভাব দলে পড়বেই। মুস্তাফিজ ছাড়া যে দলে আর কোনো ভালো বোলার নেই, তেমনটি নয়। তিনি ছাড়াও রয়েছেন ভুবনেশ্বর কুমার, আশিষ নেহরার মতো অভিজ্ঞ বোলাররা। তবে মুস্তাফিজ তো আসলে অন্য এক প্রতিভা। দলের জয়ের পেছনে তার গুরুত্বপূর্ণ অবদান থাকে। তিনি যদি কোনো ম্যাচে উইকেট নাও পান, তারপরও বলা যাবে না তার পারফরম্যান্স খারাপ হয়েছে। কেননা তার ইকনোমি রেট থাকে খুবই আকর্ষণীয়। শুধুমাত্র গত ম্যাচেই দিল্লির বিপক্ষে তিনি সর্বোচ্চ ৩৯ রান দিয়েছেন। এ ছাড়া আর প্রতিটি ম্যাচেই মুস্তাফিজের বোলিং ফিগার অত্যন্ত ভালো বলতে হবে। পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ দিয়ে মুস্তাফিজ নিজের স্বরূপে ফিরবেন এমন প্রত্যাশায় রয়েছে তার ভক্ত-সমর্থকরা। তাকে দুরন্ত বোলিং অ্যাকশনে দেখতে সবাই উন্মুখ হয়ে অপেক্ষা করছে। [fbcomments url="http://barisalmail24.com/archives/12425" count="on" num="5" countmsg="Comments!"]
 বরিশাল মেইল২৪.কম

অনুশীলনে মনযোগী মুস্তাফিজ

Sunday, May 15, 2016 9:10 am

আইপিএলে (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) প্রথমবারের মতো অংশ নিয়ে বেশ সাড়া ফেলে দিয়েছেন বাংলাদেশের ‘বিস্ময়বালক’ খ্যাত মুস্তাফিজুর রহমান। ১১টি ম্যাচ খেলে নিয়েছেন ১৩টি উইকেট। টুর্নামেন্টে তার ইকোনমি রেট বেশ ঈর্ষণীয়। রবিবার তারা মুখোমুখি হবেন কিংস এলেভেন পাঞ্জাবের। এ ম্যাচের আগে মুস্তাফিজকে অনুশীলনে বেশ মনযোগীই দেখা গেল।

সানরাইজার্স হায়দ্রাবাদের পুরো দল এরই মধ্যে মোহালি পৌঁছে গিয়েছে। সেখানকার কয়েকটি ছবি তাদের অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করেছে টিম ম্যানেজম্যান্ট। যেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে কোচ টম মুডির সঙ্গে মুস্তাফিজ আলাপচারিতায় মগ্ন। আরেকটি ছবিতে তিনি রয়েছেন বোলিং অ্যাকশনে।

গত দু’ম্যাচ ধরে পারফরম্যান্সহীনতায় ভুগছেন মুস্তাফিজ। তাই বুঝি দলের কোচ তাকে বিশেষভাবে প্রশিক্ষণ দিচ্ছেন। কেননা দলের নির্ভরযোগ্য বোলারটিই যদি ফর্মে না থাকে, তাহলে তার প্রভাব দলে পড়বেই। মুস্তাফিজ ছাড়া যে দলে আর কোনো ভালো বোলার নেই, তেমনটি নয়। তিনি ছাড়াও রয়েছেন ভুবনেশ্বর কুমার, আশিষ নেহরার মতো অভিজ্ঞ বোলাররা।

তবে মুস্তাফিজ তো আসলে অন্য এক প্রতিভা। দলের জয়ের পেছনে তার গুরুত্বপূর্ণ অবদান থাকে। তিনি যদি কোনো ম্যাচে উইকেট নাও পান, তারপরও বলা যাবে না তার পারফরম্যান্স খারাপ হয়েছে। কেননা তার ইকনোমি রেট থাকে খুবই আকর্ষণীয়। শুধুমাত্র গত ম্যাচেই দিল্লির বিপক্ষে তিনি সর্বোচ্চ ৩৯ রান দিয়েছেন। এ ছাড়া আর প্রতিটি ম্যাচেই মুস্তাফিজের বোলিং ফিগার অত্যন্ত ভালো বলতে হবে।

পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ দিয়ে মুস্তাফিজ নিজের স্বরূপে ফিরবেন এমন প্রত্যাশায় রয়েছে তার ভক্ত-সমর্থকরা। তাকে দুরন্ত বোলিং অ্যাকশনে দেখতে সবাই উন্মুখ হয়ে অপেক্ষা করছে।

সম্পাদকঃ মোঃ জিহাদ রানা।
গির্জ্জা মহল্লা,বরিশাল।
মোবাইল: ০১৭৫৭৮০৭৩৮৩
ইমেইল : barisalmail24@gmail.com
বরিশালের একটি ২৪/৭ অনলাইন নিউজ মিডিয়া।