, , ,
h9090
ব্রেকিং নিউজ
  • বরিশালে বিএনপি’র মিছিলে পুলিশের বাধা
  • বরিশালে শিক্ষকদের প্রতিবাদ সভা
  • হিজলায় এক রাতে তিন ঘরে ডাকাতি
  • উজিরপুরে সন্ধ্যা নদীতে ৩ লক্ষাধীক টাকার অবৈধ জাল আটক
  • বাকেরগঞ্জে ইয়াবাসহ আটক -১

Notice: Undefined variable: dexc in /home/barisalmail24/public_html/wp-content/themes/newspaper.bak/inc/retrive_functions.php on line 279

Notice: Undefined variable: cexc in /home/barisalmail24/public_html/wp-content/themes/newspaper.bak/inc/retrive_functions.php on line 282
Add
Thursday, October 15, 2015 12:13 pm
A- A A+ Print

শেরপুরে আন্তঃজেলা চোরদলের ৮ জন গ্রেফতার

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় গাড়ীদহ বাজার এলাকায় অবস্থিত টেলিটক টাওয়ারের ব্যাটারিসহ মূল্যবান জিনিসপত্র চুরির ঘটনায় আন্তঃজেলা চোরদলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৪ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শেরপুর থানা পুলিশ সিরাজগঞ্জের বঙ্গবন্ধু পশ্চিম থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এ সময় চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়। একইসঙ্গে চুরির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়। গ্রেফতারকৃত হলেন, ফরিদপুরের সালনা গ্রামের মৃত বেলায়েত ইসলামের ছেলে মিলন ইসলাম আপন (২৫), ভোলার পরানগঞ্জের মৃত মোস্তফার ছেলে ইব্রাহিম মিয়া (২৪), মাগুরার হরিশপর গ্রামের মৃত আলাউদ্দিন মোল্লার ছেলে খায়রুল ইসলাম (২২), ময়মনসিংহের সন্ধ্যাইল গ্রামের মোসলেমের ছেলে সোহেল রানা (২০), নওগাঁর খাগরাই গ্রামের ফারুক শাহর ছেলে কামাল হোসেন (২০), বরগুনার বাবুরগাছা গ্রামের সাত্তার জাবিরের ছেলে শাহজাহান (২০), কুমিল্লার সিরিয়ার বাজার এলাকার মোহাম্মদ আলীর ছেলে রুবেল হোসেন (২০) ও শরীয়তপুরের কানারগাঁও গ্রামের জালাল হোসেনের ছেলে পারভেজ হোসেন (২৪)। রাত ১০টায় শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতের কোনো এক সময় গাড়ীদহ বাজার এলাকার টেলিটক টাওয়ার থেকে চুরি করেন গ্রেফতারকৃতরা। পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ঘটনাটি পুলিশকে জানানো হয়। পাশাপাশি এ ঘটনায় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তা শহিদুল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। [fbcomments url="http://barisalmail24.com/archives/10128" count="on" num="5" countmsg="Comments!"]
 বরিশাল মেইল২৪.কম

শেরপুরে আন্তঃজেলা চোরদলের ৮ জন গ্রেফতার

Thursday, October 15, 2015 12:13 pm

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় গাড়ীদহ বাজার এলাকায় অবস্থিত টেলিটক টাওয়ারের ব্যাটারিসহ মূল্যবান জিনিসপত্র চুরির ঘটনায় আন্তঃজেলা চোরদলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৪ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শেরপুর থানা পুলিশ সিরাজগঞ্জের বঙ্গবন্ধু পশ্চিম থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

এ সময় চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়। একইসঙ্গে চুরির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

গ্রেফতারকৃত হলেন, ফরিদপুরের সালনা গ্রামের মৃত বেলায়েত ইসলামের ছেলে মিলন ইসলাম আপন (২৫), ভোলার পরানগঞ্জের মৃত মোস্তফার ছেলে ইব্রাহিম মিয়া (২৪), মাগুরার হরিশপর গ্রামের মৃত আলাউদ্দিন মোল্লার ছেলে খায়রুল ইসলাম (২২), ময়মনসিংহের সন্ধ্যাইল গ্রামের মোসলেমের ছেলে সোহেল রানা (২০), নওগাঁর খাগরাই গ্রামের ফারুক শাহর ছেলে কামাল হোসেন (২০), বরগুনার বাবুরগাছা গ্রামের সাত্তার জাবিরের ছেলে শাহজাহান (২০), কুমিল্লার সিরিয়ার বাজার এলাকার মোহাম্মদ আলীর ছেলে রুবেল হোসেন (২০) ও শরীয়তপুরের কানারগাঁও গ্রামের জালাল হোসেনের ছেলে পারভেজ হোসেন (২৪)।

রাত ১০টায় শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতের কোনো এক সময় গাড়ীদহ বাজার এলাকার টেলিটক টাওয়ার থেকে চুরি করেন গ্রেফতারকৃতরা।

পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ঘটনাটি পুলিশকে জানানো হয়। পাশাপাশি এ ঘটনায় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তা শহিদুল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

সম্পাদকঃ মোঃ জিহাদ রানা।
গির্জ্জা মহল্লা,বরিশাল।
মোবাইল: ০১৭৫৭৮০৭৩৮৩
ইমেইল : barisalmail24@gmail.com
বরিশালের একটি ২৪/৭ অনলাইন নিউজ মিডিয়া।